তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শ্বাসরুদ্ধ করে গামেন্ট কর্মী হত্যা

কালিয়াকৈরে শ্বাসরুদ্ধ করে গামেন্ট কর্মী হত্যা
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
গাজীপুরের  কালিয়াকৈরে  শামীমা আক্তার সাথী (২৫) নামে একজন গার্মেন্ট কর্মীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হিজলহাটি  গ্রামে শুক্রবার রাতে এঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

পুলিশ ও স্থাণীয় একাধিক সুত্রে জানা যায়, ৩ বছর  আগে রাজবাড়ী  জেলার,পাংশা থানার, খামারডাংগা গ্রামের সাত্তার বিশ্বাসের পুত্র সালমানের সাথে যশোর জেলার উভয়নগর থানার,মল্লমতলা গ্রামের নুর হোসেনের কন্যা শামীমা আক্তার সাথীর বিবাহ হয়। বিয়ের পর থেকেই  তারা কালিয়াকৈর উপজেলার হিজলহাটি গ্রামের শওকত হোসেনের বাসায় ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টসে চাকুরী করে আসছে। তাদের সংসারে প্রায়ই পারিবারিক কলহ লেগেই থাকতো বলে বাসার মালিক শওকত জানান।

ঘটনার দিন রাতে পারিবারিক কলহের এক পর্যায়ে স্বামী সালমান তার স্ত্রী শামীমা আক্তার সাথীকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায় বলে নিহতের বাবা নুর ইসলাম অভিযোগ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত পলাতক স্বামীর কোন সন্ধান পাওয়া যায় নাই।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন)  সানোয়ার জাহান  বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।নিহতের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই