তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে গানে গানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা

গৌরীপুরে গানে গানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামীলীগের নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে ও নৌকা প্রতিকে আগাম ভোট প্রার্থনায় পিকআপ ভানের মাধ্যমে উপজেলা কৃষকলীগের উদ্যোগে গানে গানে প্রচারনা এবং লিফলেট বিতরণ চলছে ,আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভিপি বাবুলের সার্বিক ব্যবস্থাপনায় গৌরীপুরে এ ব্যতিক্রমধর্মী প্রচারনার আয়োজন করা হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিম জানান গত এক সপ্তাহ ধরে পিকআপ ভ্যানে চড়ে এ উপজেলার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের গ্রামে-গঞ্জে ও হাট-বাজারে মানুষের কাছে গানে গানে এবং লিফলেট বিতরনের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করে আসছেন। এতে জনগনের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।=গোলাম মোস্তফা ভিপি বাবুল জানান আসন্ন জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত তিনি গৌরীপুর উপজেলায় এ প্রচারনা চালিয়ে যাবেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই