তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় ৬ লক্ষ ইয়াবা বড়ি উদ্ধার

টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় পুলিশের অভিযানে ৬ লক্ষ ইয়াবা বড়ি উদ্ধার  
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
টেকনাফ মডেল থানা পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ৭ অক্টোবর সকাল ৭ টার দিকে অভিযান চালিয়ে টেকনাফ শামলাপুর মেরিন ড্রাইভ নোয়াখালী পাড়া বিচ এলাকা থেকে ৬ লক্ষ ইয়াবা বড়ি উদ্ধার করতে সক্ষম হয়। উক্ত অভিযানে কোন ইয়াবা পাচারকারীকে আটক করতে পারেনি।তবে জড়িতদের আইনের আওতায় আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে পুলিশ সুত্রে জানাযায়।

উদ্ধারকৃত ৬ লক্ষ ইয়াবা বড়ি গুলোর মুল্য ১৮ কোটি টাকা বলে জানায় পুলিশ। আরও জানা যায়, টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রনজিত কুমার বড়ুয়া’র নেতৃত্বে (ওসি)তদন্ত এবি এম এস দোহা’শামলাপুর পুলিশ ফাঁড়ির (আইসি) পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনসহ পুলিশের একটি দল মেরিন ড্রাইভ এলাকা নোয়াখালী পাড়ায় অভিযান পরিচালনা করে ইয়াবার বড় চালানটি উদ্ধার করতে সক্ষম হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান,আমরা অভিযান চালিয়ে মেরিন ড্রাইভ এলাকা নোয়াখালী পাড়া থেকে ৬ লক্ষ ইয়াবা বড়ি উদ্ধার করতে সক্ষম হয়েছি।সমাজ থেকে মাদকের শিখড় শেষ করতে আমাদের অভিযান অব্যহত রয়েছে।তিনি আরও বলেন, চলমান মাদক বিরোধী অভিযানে আমাদের পুলিশ সদস্যরা ধারাবাহিক সফলতা অর্জন করে যাচ্ছে।এই অভিযানটি চলমান ধারাবাহিকতার একটি অংশ মাত্র।

বার্তা প্রেরক
জাহাঙ্গীর আলম
টেকনাফ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই