তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় নারীসহ দুইজন আহত

ভালুকায় প্রতিপক্ষের হামলায় নারীসহ দুইজন আহতঃ হাসপাতালে চিকিৎসা নিতে বাঁধা
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকায় দোকানে কাজ করার সময় প্রতিপক্ষের হামলায় এক নারী সহ ২জন আহত হয়েছেন এবং দোকান ঘরে হামলা করে একটি এলইডি টিভি ভাংচুর, কম্পিউটার, নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলার হবিরবাড়ি লবণকোঠা গ্রামে। আহত ওই নারী ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসলে প্রতিপক্ষরা দলবলে বাঁধা দেয়।

অভিযোগ সূত্রে জানাযায়, মোন্তাজ আলীর ছেলে উজ্জল একটি ফেইসবুক আইডি থেকে তোফাজ্জল ও তার ছেলে বিরুদ্ধে মিথ্যা পোস্ট দেয়। সেই পোস্টের বিরুদ্ধে তোফাজ্জল ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দেন। সেই অভিযোগের কারণে দীর্ঘ দিন যাবত প্রতিবেশি উজ্জলের সাথে তোফাজ্জলের বিরোধ চলে আস ছিলো।

তোফাজ্জল হোসেন কয়েক দিন পূর্বে লবণকোঠা এলাকায় একটি দোকান ঘর আব্দুল হাই নামে এক ব্যক্তিকে ভাড়া দেয়। ঘটনার দিন ওই দোকার ঘরে আব্দুল হাই ডেকোরেশন করার সময় উজ্জলের সাথে তোফাজ্জলের কথা কাটাকাটি হয়।এ সময় উজ্জল,তার স্ত্রী মুন্নী, তার মা মেহেরুন নেছা,সাগর ও জজ মিয়া দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে  তোফাজ্জলের উপর হামলা করে ।তোফাজ্জলের চিৎকারে তাঁর স্ত্রী জেসমিন আক্তার ও আব্দুল হাই  তাঁকে রক্ষা করতে এসলে সেও তাদের হামলার স্বীকার হয়ে  আহত হন।

হামলায় ধারালো অস্ত্রের আঘাতে জেসমিনের কপালে কোপ লেগে তিনি গুরুতর আহত হন। তাঁকে সেখান থেকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে উজ্জল তাঁর লোকজন নিয়ে বাঁধা দেয় এবং তোফাজ্জলের ছেলে জহিরুলের উপর হামলা করে।

এ ঘটনায় ৫জনকে আসামী করে  তোফাজ্জল বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।তোফাজ্জল হোসেন অভিযোগ করেন,উজ্জল তার লোকজন সহ দোকান ঘর ভাংচুর করে এবং নগদ অর্থ,মূল্যবান জিনিসপত্র সহ প্রায় ৩লাখ  ২৫ হাজার টাকার  মালামাল ক্ষতি করেছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকার জানান,আহত রোগীকে থানায় নিয়ে আসলে,তাঁকে চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে পাঠিয়েছি। অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই