তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাল্য বিবাহ,মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ বিরোধী সমাবেশ

নান্দাইলে বাল্য বিবাহ,মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়ন ও উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার বিকালে (৮অক্টোবর) হেমগঞ্জ বাজার সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে বাল্য বিবাহ নিরোধ, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ বিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম প্রধান অতিথি, নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মাহমুদা আক্তার, অফিসার ইনর্চাজ (তদন্ত) মোঃ রুহুল কদ্দুস বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

ইউপি সদস্য আতিক হাসান বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কাজী শামছুদ্দিন আহম্মেদ, ইউপি সদস্য আব্দুল হেলিম, সাংবাদিক আলম ফরাজী, মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার সেক্রেটারী মোঃ এনামুল হক বাবুল, এসআই মোঃ নাজিম উদ্দিন, নান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগ মোঃ হাতেম আলী প্রমুখ। প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম বলেন, নান্দাইল উপজেলা তথা প্রথম পর্যায়ে নান্দাইল ইউনিয়ন পরিষদকে শতভাগ বাল্য বিবাহ মুক্ত করতে হবে। এছাড়া মাদক, জুয়া, ইভটিজিং ইত্যাদির বিরুদ্ধে স্থানীয় জনপ্রতিনিধি সহ যুব সমাজকে এগিয়ে আসতে হবে। বিকাল-৪টা থেকে রাত ৭টা পর্যন্ত ব্যক্তিক্রম ধর্মী এই সামাজিক সভাটি অনুষ্ঠিত হয়। সভায় বিপুল সংখ্যক এলাকাবাসী ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই