তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হেলালের নির্বাচনী র‌্যালী ও গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা। জোরে-সোরে বাজতে শুরু করেছে নির্বাচনী ঢামাডোল। প্রধান দুই দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দিন-রাত তাদের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল দলীয় নেতাকর্মীদের নিয়ে রাণীনগর ও আত্রাই উপজেলায় নিয়মিত নির্বাচনী র‌্যালী, শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করে চলেছেন।

তিনি নৌকা প্রতিকে ভোট যাওয়ার সকল নির্বাচনী কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি নওগাঁ-৬ আসনের এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। তিনি উপজেলা থেকে ওয়ার্ড পর্যন্ত আ’লীগের সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভার মাধ্যমে দলের ভীত শক্তিশালী ও ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি পথসভায় বলেন, নওগাঁ-৬ আসনের দু:সময়ে একমাত্র আমার পরিবারই আ’লীগের বাতিঘর হিসেবে আ’লীগকে টিকে রেখেছিলো। আজ বর্তমান এমপি দ্বারা আমিসহ আমার পরিবার অবহেলিত ও নির্যাতিত। এই আসনের মানুষ বর্তমান নেতৃত্ব থেকে মুক্তি চায় ও পরিবর্তন চায়। কিন্তু আমরা সবাই নৌকার পক্ষে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা আমার পাশে আছেন।

আমি বর্তমান সরকার প্রধান জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা শো-ডাউন ও র‌্যালীর মাধ্যমে তৃণমূলের মানুষদের কাছে পৌছে দেওয়ার লক্ষে র‌্যালী ও গনসংযোগের আয়োজন। কারণ বর্তমান ক্ষমতাসীন এমপিরা শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডকে তৃনমূলের মানুষের কাছে পৌছায় না তারা শুধু আ’লীগের নাম ভেঙ্গে দখলবাজী ও সন্ত্রাসী বাহিনী দিয়ে নিজেদের পকেট গরম করছেন।

তাই আগামী নির্বাচনে তৃনমূলের জনপ্রিয়তা ও দলীয় কর্মকান্ডের সঙ্গে কে কতটুকু যুক্ত তার যাচাই-বাছাইয়ের ভিত্তিতে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি। নিয়মিত প্রতিটি নির্বাচনী প্রচারনার সময় দুই উপজেলার ১৬টি ইউনিয়নের আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী তার সঙ্গে অংশ গ্রহণ করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই