তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সাত দিন ধরে হত্যা মামলার স্বাক্ষী নিখোঁজ

সখীপুরে সাত দিন ধরে হত্যা মামলার স্বাক্ষী নিখোঁজ
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে অধ্যক্ষ জামাল হোসেন ঠান্ডু হত্যা মামলার অন্যতম স্বাক্ষী আবুল হাশেম (৪০) আদালতে হাজিরা দিতে গিয়ে গত সাত দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ২ সেপ্টেম্বর মঙ্গলবার টাঙ্গাইল আদালতে হাজিরা দিতে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি।  হাশেম উপজেলার গোবরচাকা-কাজিরামপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে। এ ঘটনায় সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, হাশেম আলী পলাশতলী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জামাল হোসেন ঠান্ডু হত্যা মামলার ৩ নম্বর স্বাক্ষী ছিলেন। সেই সুবাধে তাকে হেয় করতে ওই মামলার প্রধান আসামী মালেক মিয়ার স্ত্রী হাশেম আলীসহ আরও ৭ জনকে আসামী করে সখীপুর থানায় ২০১১ সালে ঘর-বাড়ি পোড়ার অভিযোগে মামলা দায়ের করেন। সেই মামলার হাজিরা দিতে গত ০২ সেপ্টেম্বর হাশেম আলী বাড়ি থেকে টাঙ্গাইল দায়রা জজ আদালতে উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি।

এ বিষয়ে আবুল হাশেম মিয়ার বড় ভাই আবুল কাশেম বলেন, আমার ভাই একজন সহজ-সরল লোক। তাকে মিথ্যা একটি মামলায় ফাঁসানো হয়েছে। ওই মামলায় হাজিরা দিতে যায় সে। এরপর থেকে গত ৭ দিন ধরে সে নিখোঁজ রয়েছেন ।

স্থানীয় হায়দার আলী বলেন, ২০১১ সালে বাড়ি পোড়ার মামলায় ৭ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেয় পুলিশ।  মামলার আসামীরা হলেন, চুন্নু মিয়া, লেবু মিয়া, বাহাদুর দেওয়ান, হুমায়ুন সিকদার, নুর-ই আজম, আবুল হাশেম হুমায়ুন আহম্মেদ এবং ফারুক হোসেন। এদের বাড়ি কাকড়াজান ইউনিয়নের বিভিন্ন গ্রামে।এ নিয়ে ওই মামলার বাদি ফাতেমা আক্তারের সাথে যোগাযোগ করা হলে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম তুহিন আলী বলেন, আবুল হাসেম নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। নিখোঁজ ব্যাক্তির সন্ধ্যানে কাজ করছে পুলিশ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই