তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের হামলায় ফুটবলার সূর্বণা আহত

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের হামলায় ফুটবলার সূর্বণা আহত
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে বঙ্গমাতা ফুটবলার শিশু সুবর্ণা (১০) সোমবার জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত হয়। সে ২০১৭সনে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের জাতীয় পর্যায়ের রানার্স-আপ দলের সদস্য ছিল।

জানাযায়, নান্দাইল উপজেলার বাশহাটি গ্রামের মেছবাহ উদ্দিনের (সূর্বণার বাবা) সঙ্গে চাচা মৃত আব্দুল কাদিরের পরিবারের সঙ্গে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সোমবার পুনরায় বিরোধের একপর্যায়ে তাঁর চাচাতো ভাই শফিকুল ইসলামের ভাড়াটিয়া লোক নজরুল ইসলামের রডের আঘাতে সুবর্ণা গুরুতর আহত হয়। পরে রক্তাক্ত অবস্থায় সূর্বণাকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও পুলিশ ওই সন্ত্রাসীকে আটক করতে পারেনি। নান্দাইল মডেল থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ রুহুল কদ্দুস খান বলেন, অভিযুক্ত নজরুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই