তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে একই ব্যক্তি দুই পদে থেকে সরকারী বেতন ভাতা উত্তোলন

নান্দাইলে একই ব্যক্তি দুই পদে থেকে সরকারী বেতন ভাতা উত্তোলন  
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের মো. মাজহারুল ইসলাম একই সাথে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ শিক্ষক পদে এবং উপজেলা প্রাণি সম্পদ দপ্তর নান্দাইল উপজেলার সীল পদে কর্মরত থেকে উভয় স্থান থেকে সরকারী বেতন ভাতা গ্রহনের এক গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের ইমামের পুত্র মাজহারুল ইসলাম মসজিদ ভিত্তিক শিক্ষাকেন্দ্রে (শিক্ষক আইডি নং ১১-১২-৫৫৪) কর্মরত থেকে প্রতিমাসে সরকারী বেতনভাতা গ্রহন করছেন। একই সাথে নান্দাইল প্রাণি সম্পদ দপ্তর থেকে মাঠকর্মী হিসাবে বেতন ভাতা প্রাপ্ত হচ্ছেন।

উক্ত বিষয়ে উপজেলা প্রাণি সম্পদ অফিসার মলয় কান্তি মোদক জানান, তিনি একটি অভিযোগ পেয়েছেন এবং তাঁর বেতন ভাতা বন্ধ করা হয়েছে। তিনি আরও জানান, একই ব্যক্তি দুইটি সরকারী প্রতিষ্ঠানে কর্মরত থেকে বেতন ভাতা গ্রহন করতে পারে না। বিষয়টি তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

অভিযুক্ত মো. মাজাহারুল ইসলাম জানান, তিনি এ বিষয়ে অবহিত ছিলেন না। তিনি উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের চাকুরিটি থেকে পদ ত্যাগ করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই