তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে এমপি জুয়েল আরেংকে বিশাল গণসংবর্ধনা

হালুয়াঘাটে এমপি জুয়েল আরেংকে বিশাল গণসংবর্ধনা
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
জাতিসংঘের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে আমেরিকা সফর শেষে ময়মনসিংহ-১, হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেংকে গণসংবর্ধনা দিয়েছে হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহ। সোমবার বিকাল ৪ টায় স্থানীয় জয়িতা মহিলা বিপণী চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান জনসমুদ্রে রুপ নেয়।

এর আগে বিকাল ৩ টায় হালুয়াঘাট সীমান্তের সরচাপুর ব্রীজ হতে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এমপিকে অভ্যর্থনা জানায় যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন আহমেদ’র নেতৃত্বে হালুয়াঘাট উপজেলা যুবলীগ। মোটরসাইকেল শোভাযাত্রাটি সরচাপুর ব্রীজ হতে হালুয়াঘাট উত্তর বাজার হয়ে জয়িতা মহিলা বিপণী চত্ত্বরে সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ’র সভাপতিত্বে সমাবেশে আলোচনায় এমপি জুয়েল আরেং তার বক্তব্যে বলেন,উন্নয়নের স্বার্থেই আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আর নৌকাকে বিজয়ি করার জন্যে তৃণমূলের সকল নেতৃবৃন্দকে জোড়ালোভাবে কাজ করার আহবান জানান তিনি।

সংবর্ধনা আয়োজনের জন্য উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনসহ গণমানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার অর্জিত সকল সাফল্যই আপনাদের, বাবার আদর্শকে সাথে নিয়ে যেন বাকীটা জীবন আপনাদের সেবায় কাটাতে পারি। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদের সঞ্চালনায় সমাবেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই