তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে নৌকাকে বিজয়ী করতে বাবেলের বিকল্প নেই

গফরগাঁওয়ে নৌকাকে বিজয়ী করতে বাবেলের বিকল্প নেই
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০,গফরগাঁও আসনে নৌকার বিজয় ধারাবাহিক ভাবে ধরে রাখতে এ আসনের  বর্তমান আওয়ামীলীগের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে ব্যাপক প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের তৃনমূলেরকর্মীরা।

তারা আসন্ন একাদশ নির্বচনকে সামনে রেখে “শেখ হাসিনার সালাম নিন নৌকায় ভোট দিন”,বাবেল ভাইয়ের সালাম নিন নৌকায় ভোট দিন।এগিয়ে যাচ্ছে বাংলাদেশ,এগিয়ে যাচ্ছে গফরগাঁও।উন্নয়নের ধারা এগিয়ে নিতে নৌকায় ভোট দিন।গফরগাঁও উপজেলা,পৌরসভাসহ প্রত্যন্ত এলাকায় হাট-বাজার ও রাস্তার মোড়ে মোড়ে ডিজিটাল প্যানা,বিলবোর্ড,ব্যানার টানিয়ে এভাবেই এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের জন্য নৌকায় ভোটে চেয়ে এলাকায় প্রচারণা চালানো হচ্ছে।

গফরগাঁওয়ে আওয়ামীলীগের রাজনীতিতে এখনও একক ভাবে মাঠ দখলে রেখেছেন বর্তমান সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।তরুণ এই সংসদ সদস্য ফাহমী গোলন্দজ বাবেল তাঁর মরহুম বাবা আলতাফ হোসেন গোলন্দাজের রাজনৈতিক আদর্শ ঐতিহ্যকে লালন করে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের ওয়ার্ড থেকে ইউনিয়ন পর্যায় পর্যন্ত তৃণমূল নেতাকর্মীদের সুসংগঠিত করে রেখেছেন।

১৯৯১সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত আসনে বর্তমান এমপি ফাহমী গোলন্দজ বাবেরের বাবা মরহুম আলতাফ হোসেন গোলন্দাজ টানা তিনবার এমপি ছিলেন।এর আগে মরহুম আলতাফ হোসেন গোলন্দাজ একবার উপজেলা চেয়ারম্যান ছিলেন।২০০৭ সালে বাবা আলতাফ হোসেন গোলন্দাজের মৃত্যুর পর রাজনীতিতে আসেন ফাহ্মী গোলন্দাজ বাবেল।রাজনীতিতে এসে ২০০৮ সালে বিপুল ভোটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন ফাহমী গোলন্দাজ বাবেল।এর পর ২০১৪ সালে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন ফাহমী গোলন্দাজ বাবেল।

বর্তমানে গফরগাঁওয়ে রাজনীতিতে একছত্র ভাবে আওয়ামীলীগের মাঠ দখল করে রেখেছেন ফাহমী গোলন্দজ বাবেল এমপি।উপজেলা পরিষদ চেয়ারম্যান,পৌর সভার মেয়র এবং উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের স্বপক্ষে মাঠ পর্যায়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এবিষয়ে গফরগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল বলেন,আমরা আশা করি ফাহমী গোলন্দাজ বাবেল দল থেকে পুনরায় মনোনয়ন পাবেন।ফাহমী গোলন্দাজ বাবেল মনোনয়ন পেলে এখানে নৌকার বিজয় সুনিশ্চিত।

সালটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  নাজমুল হক ঢালী জানান,আগামী নির্বাচনকে সমনে রেখে এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে উপজেলার ১৫টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ নিজ নিজ এলাকায় প্রচারণা চালাচ্ছেন্।এআসনে বিএনপির বিপক্ষে আওয়ামীলীগের বিজয় ধারাবাহিক ভাবে ধরে রাখতে হলে ফাহমী গোলন্দাজ বাবেলের কোন বিকল্প নেই।

উপজেলা যুবলীগের আহবায়ক সালাহ উদ্দিন পলাশ বলেন,আসন্ন একাদশ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের স্বপক্ষে গফরগঁও উপজেলা আওয়ামী যুবলীগ সুসংগঠিত ভাবে মাঠ পর্যায়ে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

পৌরসভা যুবলীগের যুগ্ন-আহবায়ক তাজমুন আহাম্মেদ বলেন,এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেলের জনপ্রিয়তা এখনও শীর্ষে রয়েছে।আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে যুবলীগ,ছাত্রলীগ এবং তৃণমূলের আওয়ামীলীর কর্মীরা  একাট্টা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই