তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পূজা উদযাপনের প্রস্তুতি সভা

কালিয়াকৈরে পূজা উদযাপনের প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
গাজীপুরের  কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে শারদীয় দূর্গা পূজা উদযাপনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

হিন্দু ধর্মাম্বলবীদের বৃহৎ এ উৎসবে কালিয়াকৈর উপজেলার ৯টি ইউনিয়ন এবং ১ পৌরসভায় মোট ১৩০টি পূজামন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজা মন্ডপের নিরাপত্তায় পুলিশ, আনসার ও সাদা পোশাকে পুলিশসহ স্বেচ্ছাসেবী কর্মীরা নিয়োজিত থাকবে। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর মজুমদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার সাহা, সধারন সম্পাদক সাধন চন্দ্র রায়, হিন্দু কল্যাণ ট্রাস্টের সভাপতি বজ্র গোপাল সাহা, সাধারন সম্পাদক রাধা গোবিন্দ সরকার, সরকার দেব দুলাল প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই