তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধ ভাইয়ের হাতে ভাই খুন

গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধ ভাইয়ের হাতে ভাই খুন
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মমরযসংহের গফরগাঁও উপজেলায় জমি নিয়ে বিরোধের ঘটনাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে আব্দুল আওয়াল (৪৫)নামে ভাই খুন হয়েছে।তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান।

পুলিশ ও এলাকাবাসী সূক্রে জানাযায়,উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পাঁচ ছেলে নূরুল ইসলাম,বদরুল আলম,শাজাহান,আব্দুল আওয়াল ও জুয়েলের মধ্যে জমি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল কয়েক দিন ধরে।বৃহস্পতিবার সকালে ব্রহ্মপুত্র ব্রীজ সংলগ্ন পৌর শহরের ষোলহাসিয়া মৌজায় বিরোধপূর্ণ জমিতে গাছ রোপন করতে যায় তিন ভাই জুয়েল,আব্দুল আওয়াল ও শাজাহান।জমিতে গাছ লাগানো নিয়ে স্খানীয় বিশ্বরোর্ড মোডে আফাজ উদ্দিনের দোকানের সামনে তাদের পাঁচ সহোদরের মধ্যে ঝগড়া হয়।এ সময় একে অপরের প্রতি ক্ষিপ্ত হয়ে রোহার রড় দিয়ে আঘাত করে।

এতে গুরুত আহত হয় বদরুল আলম,আব্দুল আওয়াল ও জুয়েল।তাদেরকে আহত অবস্থায় প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।আহত তিন সহোদরের মধ্যে আব্দুল আওয়ালের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করার পর শুক্রবার সকালে  তিনি মারা যান।

গফরগাঁও থানা অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খাঁন জানান,ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধের কারণে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে।এখনও কোন লিখিত অভিযোগ পায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই