তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির আইবিএ এর নতুন পরিচালক ড. শামসুদ্দোহা

রাবির আইবিএ এর নতুন পরিচালক ড. শামসুদ্দোহা    
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এর নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. এ কে শামসুদ্দোহা। বৃহস্পতিবার দুপুরে পরিচালক হিসেবে যোগদান করেন তিনি।

জানা গেছে, ড. শামসুদ্দোহা রাবির মার্কেটিং বিভাগে ১৯৮৮ সালে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে ১৯৯৮ সালে বিশ্ব ব্যাংকের স্কলারশিপে অস্ট্রেলিয়ার লাট্রোব বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স সম্পন্ন করেন। ২০০৫ সালে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি অব টেকনোলজি ব্রিজবেন থেকে ইন্টারন্যাশনাল মার্কেটিং এ পিএইচডি ডিগ্রী অর্জন করেন। ২০০৭ সালে প্রফেসর হিসেবে পদোন্নতি পান তিনি। মার্কেটিং বিভাগের ২০০৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর বিজনেস অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করেছেন।

২০১৬ সালে রাবির ব্যবসা প্রশাসন ইনস্টিটিউট এ প্রফেসর হিসেবে যোগদান করেন। ড. শামসুদ্দোহার আর্ন্তজাতিক জার্নালে ১৫টি ও জাতীয় জার্নালে ৫ টি গবেষণা প্রবন্ধ প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি অস্ট্রোলিয়া, পাকিস্তানসহ প্রায় ১২টি দেশে আর্ন্তজাতিক সম্মেলনে অংশ নিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই