তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সান্তাহারে শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘির সান্তাহারের ঐতিহ্যবাহী সান্দিড়া স্টার ক্লাবের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে প্রতি বছরের ন্যায় শহীদ শফিকুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে সান্দিড়া স্টার ক্লাবের ঐতিহ্যবাহী সান্দিড়া ফুটবল মাঠে সান্দিড়া স্টার ক্লাবের সভাপতি মো: নুর ইসলামের সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আদমদীঘি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম খাঁন রাজু।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনিরুল ইসলাম, বগুড়া জেলা পরিষদের সদস্য আলহাজ্ব এসএম জাহিদুল বারী, জাতীয় শ্রমিক লীগ আদমদীঘি শাখার আহ্বায়ক বিশিষ্ট সমাজ সেবক রাশেদুল ইসলাম রাজা, সান্তাহার ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু, আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক (আবু), সান্তাহার পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ওয়াদুদ হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

উদ্বোধনী খেলায় রংপুরের জয় স্পোটিং ক্লাব ১-০ গোলে ঢাকা ফুটবল একাডেমী দলকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ২৩ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা দেখার জন্য হাজার হাজার দর্শকের আগমন ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই