তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুপচাঁচিয়ায় জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দুপচাঁচিয়ায় জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
জাতীয় শ্রমিকলীগ এর ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী দুপচাঁচিয়া উপজেলা শাখার আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও কেক কর্তনের মধ্য দিয়ে পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে দলীয় কার্যালয় হতে এর র‌্যালি বের হয়। পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ আলীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস ছালাম। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জার্মান আ’লীগের উপদেষ্টা ও বগুড়া-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আসাদুর রহমান খন্দকার লাইজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সহসভাপতি আলমগীর হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক নূর খান, উপজেলা আ’লীগের সহসভাপতি আমিনুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম, সরওয়ার খান, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক এসএম খান বাদশা, পৌর শ্রমিকলীগের আহবায়ক রোকনুজ্জামান সোহেল, তালোড়া পৌর শ্রমিকলীগের সভাপতি রিপন প্রামানিক প্রমুখ।

আলোচনা সভায় জার্মান আ’লীগের উপদেষ্টা আ’লীগের মনোনয়নপ্রত্যাশী আসাদুর রহমান খন্দকার লাইজু বলেন, বর্তমান সরকারের উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ আসনে দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিবেন তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সহসভাপতি আজিম উদ্দিন মিস্ত্রী প্রমুখ।

পরে অতিথিবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।  এছাড়াও এদিন বিকালে জার্মান আ’লীগের উপদেষ্টা আ’লীগের মনোনয়নপ্রত্যাশী আসাদুর রহমান খন্দকার লাইজু উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ সহ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই