তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা মাস্টার হাসপাতালে ডাঃ সোহরাব কে সংবর্ধনা

ভালুকা মাস্টার হাসপাতালে ডাঃ সোহরাব কে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
গফরগাঁও উপজেলার কৃতি সন্তান ডাঃ সোহরাব উদ্দিন কে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে রেডিওলজী এন্ড ইমেজিং বিষয়ের উপর উচ্চতর ডিগ্রী লাভ করায় ১২ই অক্টোবর শুক্রবার রাত আট ঘটিকায় ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে ভালুকা মাস্টার হাসপাতালের পক্ষ থেকে

ভালুকা মাস্টার হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাড়জোড়া-অর্থোপেডিক্স সার্জন ডাঃ রিপন কুমার, নাক-কান-গলা সার্জন ডাঃ ইকবাল মনির, এনেস্থিসিয়া-ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ ফোরকান আহম্মদ, মেডিসিন-স্নায়ুরোগ বিশেষজ্ঞ ডাঃ শফিকুল ইসলাম, মেডিসিন-কিডনি রোগ বিশেষজ্ঞ ডাঃ গোলাম রব্বানী, চর্ম-যৌন-এলার্জি রোগ বিশেষজ্ঞ ডাঃ সুস্থির সরকার অপু, নবজাতক-শিশু-কিশোর রোগ বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান, মেডিসিন-হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ সোহেল রানা, গ্যাস্ট্রো-লিভার বিশেষজ্ঞ ডাঃ শরিফুল ইসলাম, গাইনি-প্রসুতি বিশেষজ্ঞ ডাঃ রোকাইয়া, ডেন্টাল সার্জন ডাঃ গালিব রিজভি ও ফিজিওথেরাপিস্ট হোসেন আলী। এছাড়াও ভালুকা ও আশপাশ উপজেলা থেকে আগত রুগী, তাদের সম্মানিত অভিভাবকবৃন্দ এবং  মাস্টার হাসপাতালের সকল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, ডাঃ সোহরাব উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলোজী এন্ড ইমেজিং বিভাগে পোস্টগ্রাজুয়েট প্রশিক্ষণ লাভের পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পাঁঁচবছর মেয়াদী ডক্টরস অব মেডিসিন (এম.ডি) কোর্সে ভর্তি হন।  ২০১৮ সালের জুলাই সেশনে 'ডক্টরস অব মেডিসিন ইন রেডিওলজী এন্ড ইমেজিং' বিষয়ে কৃতিত্বের সাথে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের 'ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে' রেডিওলজী ইমেজিং বিশেষজ্ঞ হিসেবে কর্মরত।

ডাঃ সোহরাব উদ্দিন ভালুকায় মাস্টার হাসপাতালে প্রতি শুক্র, শনি ও সোমবার রোগীদের আলট্রাসনোগ্রাফী, এক্স-রে, সিটি স্ক্যান ও এম.আর.আই'র উপর মূল্যবান বিশেষজ্ঞ মতামত দেন। ডাঃ সোহরাব উদ্দিনের গ্রামের বাড়ী ময়মনসিংহের গফরগাঁও উপজেলা, রাওনা ইউনিয়নের ধোপাঘাট গ্রামে। তিনি ১৯৮৮ সালে এস.এস.সি, ১৯৯০ সালে এইচ.এস.সি ও ১৯৯৭ সালে রাজশাহী মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে এম.বি.বি.এস পাশ করেন। ভবিষ্যতে বাংলাদেশে চিকিৎসা বিজ্ঞানের রেডিওলোজী এন্ড ইমেজিং বিষয়ের উৎকর্ষ সাধনের জন্য তিনি কাজ করতে আগ্রহী ও সকলের নিকট দোয়া প্রার্থী। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই