তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ২ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

আত্রাইয়ে শুটারগান,৩ রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
নওগাঁর আত্রাইয়ে একটি শুটারগান, ৩রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাতে উপজেলার নৈদিঘী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে নাটোর ক্যাম্পের একটি দল। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা নৈদিঘী গ্রামের মৃত-সাদিয়ার রহমানের ছেলে আলমগীর হোসেন (৪৬) এবং একই উপজেলার ধর্মপুর গ্রামের শোকমান আলীর ছেলে আব্দুল জলিল (৫০)।

রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি (ভারপ্রাপ্ত) স্বজল কুমার সরকার বলেন, গোপন সূত্রে জানা যায় অস্ত্র ব্যবসায়ী আলমগীর হোসেনের বাড়ি নৈদিঘী গ্রামে ও আব্দুল জলিল অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল নিয়ে রাত সাড়ে ৮টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলমগীর হোসেন ও আব্দুল জলিলকে গ্রেপ্তার করার পর তাদের কাছ থেকে একটি শুটারগান, ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন থেকে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আব্দুল জলিল পুলিশের তালিকা ভুক্ত সর্বহারা দলের শীর্ষ ক্যাডার। সর্বহারার সময় সংঘটিত একটি হত্যা হত্যা মামলার আসামী । এব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই