তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

রাণীনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
“টেকসই উন্নয়ন স্বাস্থ্যসম্মত স্যানিটেশন, হাত ধোব নিয়মিত থাকবো সবাই স্বাস্থ্যসম্মত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৮ ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও রাণীনগর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

শনিবার দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে একাধিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীরা হাত ধোয়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। পরে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভায় অংশ গ্রহণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী একরামুল বারী প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই