তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশির প্রচারপত্র বিতরণ

ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই
ভালুকায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশি গোলাম মোস্তফার প্রচারপত্র বিতরণ
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
১৫৬ ময়মনসিংহ-১১ ভালুকা নির্বাচনী এলাকায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশি ভালুকা উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক জেলা আ.লীগ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন, দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই।

আগামী জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে জন সমর্থন আদায় ও সরকারের চলমান ধারাবাহিক উন্নয়নের প্রচারপত্র বিতরণকালে গোলাম মোস্তফা বলেন, আগামী নির্বাচনে আ.লীগের নৌকাকে বিজয়ী করতে পারলেই উন্নত দেশ প্রতিষ্ঠা হবে। দুপুরে ভালুকা চৌরাস্তা মোড়ে ফলের বাজারে দোকানদারদের মাঝে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারপত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এর আগে স্থানীয় একটি হোটেলে সংবাদকর্মীদের সাথে মতবিনিময়কালে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড গনমাধ্যমে তুলে ধরার জন্য স্থানীয় সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সরকারের সফলতাগুলো জনগনের জানার অধিকার রয়েছে। এব্যাপারে গনমাধ্যম কর্মীরা যথাযথ দায়িত্ব পালন করবেন। এসময় দলীয় নেতাকর্মীরা তার সংগে ছিলেন। মতবিনিময় অনুষ্ঠানে ভালুকায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই