তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির সভাপতি বাচ্চুসহ ৯৬ জনের বিরুদ্ধে মামলা

ভালুকায় বিএনপির সভাপতি বাচ্চুসহ ৯৬ জনের বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ৯৬ জনের বিরুদ্ধে শুক্রবার দিবাগত রাতে ভালুকা মডেল থানায় মামলা হয়েছে। ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনসহ আরও কয়েকটি ধারায় মামলাটি দায়ের করেন।

মামলায় ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রহুল আমীন মাসুদ,সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, যুবদলের সভাপতি তারেক উল্লাহ চৌধুরী,সাধারণ সম্পাদক রকিবুল হাসান খান রাসেল, ভালুকা উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম,পৌর বিএনপি যুগ্ন সম্পাদক আহসান উল্যাহ খান , ভরাডোবা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ৬নং ভালুকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পাঠান, খারুয়ালী ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিয়াস মন্ডল, উপজেলা মহিলা দলের যুগ্ন সম্পাদিকা শামীমা রশিদ লিলি, ছাত্র নেতা কায়সার আহাম্মেদ কাজল, মোহাইমিনুল ইসলাম, পৌর শাখা ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টনসহ ৬১ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৩৫ জনকে আসামি করা হয়েছে। অস্ত্র- শস্ত্র ,দাঙ্গা-হাঙ্গামা,নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ মামলার আরজিতে উল্লেখ করেছে পুলিশ।

উল্লেখ্য- জনমনে ভয়ভীতি প্রদর্শণ,বল প্রয়োগ,পুলিশের কাজে বাধা ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনসহ কয়েকটি ধারায় ১ সেপ্টেম্বর দিবা গত রাতে ভালুকা মডেল থানা পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছিল। এতে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ সহ আর ও ১৫ জন কে অজ্ঞাত আসামি করা হয়েছিল।পরে ওই রাতেই উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোডের নিজ বাসা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে পুলিশ । ২৪ দিন কারাগারে থাকার পর গত ২৫ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা দায়রা জজ আদালত থেকে তিনি জামিনে আসেন। আর অন্যান্যরা  হাইকোর্ট থেকে ৩অক্টোবর জামিন নেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই