তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সংবাদ সম্মেলন

মাদ্রাসায় ৪তলা ভবন সরকারী ভাবে বরাদ্দ পাওয়ায়  
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
যশোরের শার্শা উপজেলার সোনানদীয়া-গাতিপাড়া দারুস সুন্নাত দাখিল মাদ্রাসায় ৪তলা নতুন ভবন সরকারী ভাবে বরাদ্দ পাওয়ায় সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের সভাপতি, শিক্ষক-কর্মচারী, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার সুধিসমাজ। শনিবার বেলা ১১টায় মাদ্রাসার অভিস কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোনানদীয়া গাতিপাড়া দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সুপার আসাদুজ্জামান বলেন, ১৯৭৫ সালে এলাকাবাসীর একান্ত প্রচেষ্টায় প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ছাত্র-ছাত্রীদের লেখা-পড়ার মান খুব ভাল হয়ে আসছে যা গর্ব করে বলা যায়। ভাঙ্গাচুরা বিল্ডিং ও গাছের তলায় শিক্ষার্থীদের ক্লাস নিতে হয়। গরমে ও বর্ষা মৌসুমে শিক্ষার্থীদের ক্লাস নেওয়া ছিল দুরুহ ব্যাপার। এর পরও প্রতিবছর দাখিল পরীক্ষায় শতভাগ পাশ করে আসছে। মাদ্রাসার ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি ও ইউনয়িন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের চেষ্টার ফলে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের মাদ্রাসার জন্য ৪তলা ভবন সরকারীভাবে বরাদ্দ বরাদ্দ করেছেন। এই ৪তলা ভবনটি নির্মান হওয়ার পর আমাদের আর কষ্ট করে গাছ তলায় শিক্ষার্থীদের ক্লাস নিতে হবেনা। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনকে আমরা স্থানীয় গণমাধ্যম কর্মীদের মাধ্যমে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি ও ইউনয়িন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার নিতু, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিকাইল হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল জব্বার প্রমুখ।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই