তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সমাবেশ

বেনাপোল গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সমাবেশ
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
আগামী জাতীয় নির্বাচনকে সফল করার লক্ষে বেনাপোল ০৭ নং গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে  এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) বেলা ১২ টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগের ছোট আঁচড়া মোড়স্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।বেনাপোল গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজনুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।

অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ফরহাদ হোসেন শাওন, মাসুদুর রহমান সুমন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, সাবেক সহ সভাপতি আল ইমরান, মহাসিন মিলন, রাসেদুজ্জামান রাশু, বেনাপোল নাগরিক কমিটির সভাপতি মাষ্টার শহীদুল্যাহ, পৌর কাউন্সিলর কামনুন্নাহার আন্না, জসিম, আব্দুল লতিফ, ইসমাইল শেখ, টুটুল, আব্দুল হামিদ, ভাদুসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এসময় বক্তরা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলো উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বিএনপির সফলতার কথা যদি বলেন, তবে তাদের একটি উন্নয়নও সঠিক ভাবে খুজে পাওয়া যাবেনা। কিন্তু যদি আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলেন, তাহলে তা সারাদিন বলেও শেষ করা যাবে না। তাই দেশকে সফলতার স্বর্ণ শিখরে নিয়ে যেতে হলে, এই আওয়ামীলীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই