তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রেমিক-প্রেমিকা আটক

মান্দায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রেমিক-প্রেমিকা আটক
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নওগাঁর মান্দায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রামবাসি ২জন প্রেমিক-প্রেমিকা যুগলকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে। আটক দেলোয়ার হোসেন (৫৫) উপজেলার বৈলশিং গ্রামের জংলিপাড়ার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে এবং রাশেদা বেওয়া (৪৮) একই গ্রামের দিঘিপাড়ার মৃত গুল মোহাম্মাদ এর স্ত্রী। গত শনিবার সন্ধ্যায় উপজেলার কুশুম্বা গ্রামের রফিক উদ্দিনের ঘরে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাদেরকে  আটক করে রাখে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চেল্যর সৃষ্টি করেছে।

মামলা ও স্থানিয় সূত্রে সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে দুই সন্তানের জননী রাশেদা বেওয়ার সাথে তিন সন্তানের জনক দেলোয়ার হোসেনের প্রায় ৪ বছর আগে সর্ম্পক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তারা বিভিন্ন বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠেছিল। পরে তাদের এ গোপন অনৈতিক পরকীয়ার সম্পর্কটি অক্ষুন্ন ছিল।  ঘটনার দিন দেলোয়ার হোসেন ওই বাড়িতে ডেকে নেয়। সন্ধ্যা সাড়ে ৬টার সময় তাদের আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাতে রাশেদা বেওয়া বাদি হয়ে অভিযুক্ত দেলোয়ার হোসেন এবং বাড়ি মালিক রফিক উদ্দিনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। বাদি রাশেদা বেওয়াকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

থানার পরিদর্র্শক (ওসি) মাহবুব আলম জানান, খবরের ভিত্তিতে থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম রাতে ওই বাড়িতে গিয়ে দেলোয়ার হোসেনকে আটক করেন। রাতে আটককৃত দেলোয়ার হোসেন এবং বাড়ি মালিক রফিক উদ্দিনকে আসামী করে একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার রাশেদা বেওয়া। পরদিন রোববার সকালে আটক দেলোয়ার হোসেনকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে। ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রির্পোট পেলে এবং তদন্ত সাপেক্ষে বিস্তারিত ঘটনা জানা যাবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই