তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহের আপামর জনগণের কাঙ্খিত প্রত্যাশা পুরুণ করে ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠা করেন ১৩ অক্টোবর। সে দিনেই প্রতিষ্ঠিত হয় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব। দেশের সেই ৮ম বিভাগ ও বিভাগীয় প্রেসক্লাবের ১৩ অক্টোবর তৃতীয় জন্মদিন অনুষ্ঠিত হয়। ১৩ অক্টোবর শনিবার ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল থেকেই নানা আয়োজনে দিনটিকে উদযাপন করা হয়েছে।

মহানগরের মীরপ্লাজায় (৩য় তলা) ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব কার্যালয়ে এই উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব  করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মাটি ও মানুষ সম্পাদক-প্রকাশক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এইচএম ফারুক। মূখ্য সমন্বয়কারী স্বাধীন চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনি: সহ-সভাপতি ও দৈনিক মাটি ও মানুষ ভারপ্রাপ্ত সম্পাদক  আলহাজ্ব আশিক চৌধুরী, সহ-সভাপতি ও আলোকিত ময়মনসিংহ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক, সহ-সভাপতি মোহনা সংবাদ.কম প্রধান সম্পাদক মুনীর চৌধুরী, সহ-সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন প্রকাশক ড. মোঃ ইদ্রিস খান, সহ-সভাপতি ও দৈনিক শাশ্বত বাংলা সম্পাদক আজগর হোসেন রবিন, দৈনিক উর্মি বাংলা প্রতিদিনের সম্পাদক সুমন ভৌমিক, দৈনিক প্রতিদিনের কাগজ সম্পাদক-প্রকাশক মাহমুদুল হাসান রতন।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন বিশিষ্ট কলামিস্ট উপস্থাপক সজল কোরায়শী, দৈনিক মাটি ও মানুষ বার্তা সম্পাদক বিল্লাল হোসেন প্রান্ত, জনতার আদালত.কম এর ময়মনসিংহ ব্যুরো প্রধান আব্দুল কাদের চৌধুরী মুন্না, সাংবাদিক বদরুজ্জামান শামীম , সাংবাদিক এটিএম মনিরুজ্জামান মনির, সাংবাদিক দারা উদ্দিন দারা, সাংবাদিক শরৎ সেলিম, কবি সাংবাদিক রোকসানা আফরিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম (জেএন তারেক), সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, পূর্বধলা উপজেলা প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, শাখাওয়াত হোসেন শিমুল, ত্রিশাল রিপোর্টার’স ক্লাবের সাধারণ সম্পাদক কামাল  হোসেন, সাংবাদিক বদরুল মোমেন চৌধুরী, সাংবাদিক মারফুয়া জাহান মোনালিসা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের অফিস সেক্রেটারী শরাফত আলী শান্ত, ফারজানা আক্তার ঝুমু, সাংবাদিক মারুফ হোসেন কমল প্রমুখ।

আলোচনা শেষে কেক কাটা ও মিষ্টিমুখ করা হয়। উৎসব মুখর পরিবেশে জমকালো এ আয়োজনে সভাপতি ঘোষণা করেন আগামী ২১ অক্টোবর রবিবার সকাল ৮ টায় ময়মনসিংহ টাউন হল মোড়ে আনন্দ শোভা যাত্রা শেষে টাঙ্গাইল মধুপুরের ধোখলা পিকনিক স্পটে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী সম্মেলন উপলক্ষ্যে ক্লাব সদস্যদের মিলন মেলা অনুষ্ঠিত হবে। এতে  পরবর্তি কার্যকরী কমিটি নির্বাচন সম্পন্ন হবে।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার/ ময়মনসিংহ





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই