তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জবরদখল হওয়া বনভূমি উদ্ধার

ভালুকায় জবরদখল হওয়া বনভূমি উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
১৬ অক্টোবর মঙ্গলবার ভালুকা উপজেলার হবিরবাড়ি মৌজার আমতলী এলাকায় ১৫৪ নং দাগে জবরদখল হওয়া বন বিভাগের প্রায় ৭ কোটি টাকা মূল্যের ৭ একর ভূমি উদ্ধার করে তাতে গাছের চারা রোপণ করেছে স্থানীয় বন বিভাগ।

ভালুকা রেঞ্জ কর্মকর্তা আবু তাহেরের নেতৃত্বে অভিযানে অংশ নেয় হাজীরবাজার ক্যাম্প ইনচার্জ মুস্তাফিজুর রহমান, বনপ্রহরী আরমান হোসেন, মিজানুর রহমান, আবু তালেব মন্ডল, মুহাম্মদ আলী জিন্নাহ, মাহাতাব হোসেন অন্যান্যরা।

বন বিভাগ সূত্রে জানা গেছে, হবিরবাড়ি মৌজার ১৫৪ নং দাগে বন বিভাগের ওই জমি দীর্ঘদিন যাবৎ একটি ভূমিদস্যুচক্র জবরদখল করে রেখেছিল। যার বর্তমান আনুমানিক বাজারমূল্য প্রায় ৭ কোটি টাকা। পরে তাতে সরকারি বনায়ন কর্মসূচির অংশ হিসেবে আকাশমনি, তেতুল, পিতরাজ, মেহগনি, জলপাইসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করা হয়। এর আগে বন বিভাগের লোকজন ওই জমিতে থাকা একটি টিনের ছাপড়াঘর ভেঙ্গে গুড়িয়ে দেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই