তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খাদ্য গোদাম কর্মকর্তার দুর্নীতির বিরুদ্ধে তদন্ত

ভালুকায় খাদ্য গোদাম কর্মকর্তার দুর্নীতির বিরুদ্ধে তদন্ত
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভালুকা সরকারী খাদ্য গোদাম কর্মকর্তা (ওসিএলএসডি) আবুল বাশারের বিরুদ্ধে চাউল কল মালিক সমিতির আনিত কতিপয় দুর্নীতি ও অনিয়মের অভিযোগ বুধবার দুপুরে ভালুকায় সরেজমিনে তদন্ত করেছেন। গঠিত তদন্ত কমিটি ভালুকায় অভিযোগকারী চাউল কল মালিকদের সাক্ষ্য গ্রহণ করেছেন।

তদন্ত শেষে চাউলকল মালিকরা জানান, ভালুকা খাদ্য গোদাম কর্মকর্তা আবুল বাশার প্রায় ১৭ লাখ টাকা অধিদপ্তরে ব্যয় করে ভালুকায় বদলী হয়ে এসেছে। এই টাকা তোলার জন্য চাউল সংগ্রহ অভিযানে চাউল কল মালিকদের কাছে প্রতি টন চাউল গোদামে সরবরাহ করলে ৭ হাজার টাকা করে দাবী করেন। এছাড়াও খাদ্য কর্মকর্তা খাদ্য বান্ধব কর্মসূচির ডিলারদের কাছ থেকে টন প্রতি ৫০০ টাকা করে আদায় করছে।

এব্যাপারে ভালুকার চাউল কল মালিক সমিতি সংশ্লিষ্ট দপ্তরের মহাপরিচালক বরাবরে একটি অভিযোগ দায়ের করলে অভিযোগের প্রেক্ষিতে জেলা খাদ্য কর্মকর্তা জেলা সহকারী খাদ্য কর্মকর্তা ফজলে রাব্বী হায়দার কে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করেন।

এই কমিটি বুধবার দুপুরে ভালুকা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে উপস্থিত হয়ে অভিযোগের তদন্ত করেন। তদন্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আলাউদ্দিন, ঈশ্বরগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামরুজ্জামান, ভালুকা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হাসান আলী ও সিএইচডি ম্যানেজার দেলুয়ার হোসেন।

কমিটি প্রধান তদন্ত শেষে স্থানীয় গনমাধ্যম কর্মীদেরকে বলেন, তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে অভিযোগ সম্পর্কে উর্ধ্বতন কর্মকর্তার কাছে একটি প্রতিবেদন দাখিল করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই