তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি

গৌরীপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি নাজিম উদ্দিন আহমেদ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে রামগোপালপুর ও ডৌহাখলা এলাকায় বুধবার (১৭ অক্টোবর) রাতে পূজা মন্ডপ পরিদর্শন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এসময় তিনি পূজা মন্ডপ কমিটি ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে কুশল বিনিময় করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সাবেক পরিচালক রতন সরকার, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভূইয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ প্রমুখ। উল্লেখ এর আগের দিন মঙ্গলবার তিনি গৌরীপুর উপজেলার অচিন্তপুর, সহনাটি, মাওহা, বোকাইনগর ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই