তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুজামণ্ডপে মাস্টার হাসপাতালের ফ্রী ব্লাড গ্রুপিং

ভালুকায় পুজামণ্ডপে মাস্টার হাসপাতালের ফ্রী ব্লাড গ্রুপিং
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভালুকা উপজেলার বিরুনীয়া বাজারে পুজামণ্ডপে মাস্টার হাসপাতালের উদ্যোগে ১৭ অক্টোবর রোজ বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। গ্রুপিং কর্মসূচীর পরিচালনায় ছিলেন বিরুনীয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবী রুমা রায় ও ব্র‍্যাকের শিউলি আক্তার।

ক্যাম্পিংয়ের সহযোগীতায় ছিলেন ৫নং বিরুনীয়া ইউনিয়নের আব্দুল মালেক, হোমিও চিকিৎসক ডাঃ কনক চক্রবর্তী এবং মিনিস্টার হাইটেক পার্ক কর্মকর্তা প্রদীপ রায়। বিরুনীয়া বাজার পুজা মণ্ডপের আশেপাশের এলাকা থেকে আগত শতাধিক সনাতন ধর্মাবলম্বী নারীপুরুষ ও শিশুকিশোর এতে অংশ নেন। ভালুকা মাস্টার হাসপাতালের প্যাথলজিস্ট মো: সুমন, হাবিবুর রহমান মাসুম, মোঃ সেলিম মিয়া, এম. হাসান সুজন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উক্ত ক্যাম্পিংয়ের বিভিন্ন দায়িত্ব পালন করেন।

মাস্টার হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান এলাকাবাসী, ব্লাড গ্রুপ পরীক্ষায় অংশগ্রহণকারীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান। হাসপাতালের সকল স্টাফদের ক্যাম্পিং সফল ভাবে সম্পন্ন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই