তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে টিএক্স-ইসরাফিল ফাউন্ডেশনের উদ্বোধন

রাণীনগরে টিএক্স-ইসরাফিল ফাউন্ডেশনের শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
বৃহস্পতিবার দুপুরে নওগাঁর রাণীনগরে তাইওয়ানের টিএক্স ফাউন্ডেশনের অর্থায়নে টিএক্স-ইসরাফিল ফাউন্ডেশনের শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম বলেছেন,বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে বন্ধুপ্রতিম দেশগুলো অবদান ও ভূমিকা অপরিসীম।

এই জনপদের অবহেলিত ও শিক্ষাবঞ্চিত মানুষের মাঝে আধুনিক ও যুগ-উপযোগি কারিগরী শিক্ষা প্রদান করার জন্য তাইওয়ান দেশের বিশ্বখ্যাত টিএক্স ফাউন্ডেশনের অবদান এই জনপদের মানুষ আজীবন মনে রাখবে। আজ এই উদ্বোধনের মধ্যে দিয়ে বর্তমান শিক্ষাবন্ধব সরকারের দেওয়া আরেকটি অঙ্গিকার বাস্তবায়িত হলো। বাংলাদেশের মেধাবী জনবলকে সঠিক কারিগরী শিক্ষা প্রদানের যে উদ্যোগ তারা গ্রহণ করেছে তা আমি শুধুমাত্র আমার এলাকার মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি। তাদের দেওয়া এই সুযোগকে আমরা সঠিক ভাবে গ্রহণ করে বাস্তব জীবনে প্রয়োগ করতেই পারলেই আমাদের এই চেষ্টা সফলতার মুখ দেখবে।

উপজেলার রাণীনগর মহিলা অনার্স কলেজ সংলগ্ন নব-নির্মিত টিএক্স-ইসরাফিল ফাউন্ডেশন ভবনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে টিএক্স-ইসরাফিল ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টিএক্স ফাউন্ডেশনের প্রেসিডেন্ট লিসা লিন, টিএক্স ফাউন্ডেশনের আন্তর্জাতিক উপদেষ্ঠা ফ্রিদা মিরিক্লিস, টিএক্স ফাউন্ডেশনের সেক্রেটারী ইরু লাই, ওয়ারবি’র চেয়ারম্যঅন সৈয়দ সাইফুল ইসলাম, নিরাপদ অভিবাসী সংক্রান্ত জাতীয় নের্টওয়াকের (বোয়াফ) চেয়ারম্যান নাজমুল আহসান, প্রবীণ শিক্ষক মোফাজ্জল হোসেন, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, ইসরাফিল আলম পলিটেকনিক ইন্সটিটিউটের উপাধ্যক্ষ মাসুদ পারভেজ, রাণীনগর মহিলা অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্ত প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই