তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের সমবায় কর্মকর্তা সাত মাস ধরে অনুপস্থিত

নান্দাইলের সমবায় কর্মকর্তা সাত মাস ধরে অনুপস্থিত
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সমবায় কর্মকর্তা জাকিয়া সুলতানা সাত মাস ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছে। তবে প্রতি মাসে বেতন ভাতা উঠানোর দিন নান্দাইলে ছুটে আসেন। জানাযায়, দীর্ঘদিন যাবত সমবায় কর্মকর্তা কর্মস্থলে না থাকায় সমবায় দপ্তরের কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। ফলে উপজেলার বিভিন্ন স্তরের জনসাধারন সমবায় সেবা থেকে বঞ্চিত হচ্ছে। প্রতিনিয়তই তারা ভোগান্তিতে পড়ছে।

এ ব্যাপারে জাকিয়া সুলতানা জানান,তিনি নান্দাইলে সমবায় কর্মকর্তা হিসাবে যোগ দিয়ে ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ে সংযুক্ত রয়েছেন ফলে বেতন ভাতা তুলতে তাকে নান্দাইলে আসতে হয়।নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম বলেন, সমবায় কর্মকর্তা যুক্ত আছেন, একথাটি আমার জানা ছিল না। খোঁজ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হবে।

জেলা সমবায় কর্মকর্তা আব্দুল ওয়াহেদ বলেন,কোন সমবায় কর্মকর্তার এভাবে দিনের পর দিন পেষনের সুযোগ নেই, কাজ করবে একজায়গা আর বেতন তুলবে অন্য জায়গা থেকে তা হয় না। বিষয়টি তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করবেন বলে জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই