তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কওমী মাদ্রাসার শিক্ষকগণ সরকারী স্কেলে বেতন পাবে- মােজাম্মেল হক

কওমী মাদ্রাসার শিক্ষকগণ সরকারী স্কেলে বেতন পাবে-আ.ক.ম মােজাম্মেল হক
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
কওমী মাদ্রাসার শিক্ষকগণ এখন থেকে সরকারী স্কেলে বেতন ও সুবিধাদী ভোগ করবেন। এই কওমী মাদ্রাসাগুলো আগে অবহেলিত ছিল কিন্তু আমাদের সরকারের আন্তরিকতায় আজ সরকারী সকল সুবিধা পাচ্ছে। কথাগুলো বলেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর-১আসনের সাংসদ আলহাজ্ব এড. আ.ক.ম. মোজাম্মেল হক।

তিনি শুক্রবার চান্দরা ডাইনকিনিস্থ বায়তুস সালাম মাদ্রাসা পরিদর্শনকালে রাষ্ট্রিয় উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে সরকারের সাফল্য তুলে ধরেন। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশকে উন্নতির স্বর্ণ শিখরে পৌছাতে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেবার জন্য সকলের প্রতি আহবান জানান।

মাদ্রাসা পরিদর্শন ও জুম্মার নামায শেষে ওলামায়ে কেরামগনের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। এ সময় উপস্থতি ছিলেন, বায়তুস সালাম মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুল মালেক, জেলা আওয়াামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, উপজেলা আওয়াামী লীগের সাধারন সম্পাদক মুরাদ কবীর জেলা আওয়ামীলীগ নেতা এড, বেলায়তে হোসেন বাবু, মোশারফ হোসেন সিকদার, শিকদার জহিরুল ইসলাম জয়, মজিবুর রহমান ইয়াসিন,হাজী আব্দুল খালেক, সহ স্থাণীয় আওয়াামী লীগের নেতা কর্মীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই