তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে নৌকার পক্ষে নিবার্চনী প্রচারনা শুরু

বদলগাছীতে নৌকার পক্ষে নিবার্চনী প্রচারনা শুরু
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নওগাঁর বদলগাছীতে নৌকার পক্ষে নিবার্চনী প্রচারনা শুরু হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলার বিলাশবাড়ি ইউনিয়ন আয়োজনে হলুদবিহার বাজার হতে প্রায় শতাধীক মোটরসাইকেলের একটি বহর বের হয়ে ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে আবারও নৌকায় ভোট চান।এতে নেতৃত্ব দেন বিলাশবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল্লা আল মাহেন মাহমুদ।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাধারন সম্পাদক মোশারফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মুকুল হোসেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর নওগাঁ জেলার কমিটির আহবায়ক মেহেদী হাসান রিমন ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সবুজ, বিলাশবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সহ- সভাপতি সৌরব হোসেন, সাধারন সম্পাদক আরাফাত হোসেন শুভ, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই