তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল ইউপি চেয়ারম্যান

গফরগাঁওয়ে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল ইউপি চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
শনিবার রাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের মাইজবাড়ী বাজার থেকে কামরুল ইসলাম (৪৩)নামে এক  মাদক ব্যবসায়ীকে আটক করেছে জনপ্রতিনিধিরা।পরে আটকৃত মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পাগলা থানা পুলিশের হাতে সোর্পদ করেন লংগাইর  ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব ।

স্থানীয় লোকজন জানায়, কান্দিপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে, মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম  রাত ১১ টার দিকে উপজেলার মাইজবাড়ী বাজার এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলেন।এ সময় গোপন সংবাদে ভিত্তিতে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের নেতৃত্বে স্থানীয় লোকজন তাকে আটক করে।পরে মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পাগলা থানার পুলিশের হাতে সোর্পদ করা হয়।

লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, আটককৃত কামরুল মাদকের পাইকারী বিক্রেতা ও সরবরাহকারী। সে এলাকায় চিহিৃত সন্ত্রাসীও।পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান আকন্দ বলেন, গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে গতকাল রোববার সকালে ময়মনসিংহ জেলহাজতে পাঁঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই