তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাড়ি-ঘরে হামলা ভাংচুর,৯ জনের নামে মামলা

নান্দাইলে বাড়ি-ঘরে হামলা ভাংচুর,৯ জনের নামে মামলা  
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের লংগপুর গ্রামে শনিবার মৃত আব্দুস সোবহানের স্ত্রী সাহেরা খাতুনের বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে কথিত সন্ত্রাসীরা বাড়ি-ঘরে হামলা চালিয়ে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন সহ ১ লক্ষ টাকা নগদ জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার অভিযোগে ৯ জনের নামে জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী সাহেরা খাতুন অভিযোগ করেন, একই গ্রামের আঃ জব্বার ওরফে রহিমের পুত্র যথাক্রমে সুজন মিয়া, মান্নান, হান্নান, আব্দুর রহমান, মোছা. বেগম, আঃ জব্বার, আসমা খাতুন, আবুল হাসেম, রুমা আক্তার সম্মলিতভাবে সাহেরা খাতুনকে হত্যার উদ্দ্যেশে গলা চেপেঁ ধরে খিলঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়। আসামীরা বাদীর কানের দুল, গলার চেইন সহ প্রায় ১ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। বাদীনীকে পরে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হয়।

উক্ত ঘটনায় বা:দ:বি ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩৮০/৪২৭/৩৫৪/৫০৬(২)/৩৪ ধারা মোতাবেক মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক মামলাটি নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জকে এফআইআর হিসাবে নথিভূক্ত করার নির্দেশ প্রদান করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মো. খায়রুল ইসলাম জানান, মামলাটির তদন্ত সহ আসামীদের গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই