তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নকল বীজ প্রস্তুত করার সময় ৩জন আটক

নওগাঁয় নকল বীজ প্রস্তুত করার সময় ৩জন আটক
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
নওগাঁর মান্দায় বিভিন্ন নামিদামী কোম্পানির নামে নকল বীজ প্রস্তুত করার সময় ৩জনকে আটক করেছে থানা পুলিশ। এরা হলেন উপজেলার হাজিগোবিন্দপুর গ্রামের মৃত-আফাজ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৪০), মৃত-ভুটু ওরফে লোকার ছেলে রুবেল হোসেন (৩৫) এবং চকগোপাল গ্রামের মৃত-জামাতুল্লার ছেলে আবদুস সামাদ (৬৫)। রোববার বিকেলে উপজেলার হাজিগোবিন্দপুর গ্রাম থেকে এদের আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার হাজিগোবিন্দপুর গ্রামের আলমগীর ও রুবেলের বাড়িতে দীর্ঘদিন ধরে বিভিন্ন নামিদামী কোম্পানির নামে নকল বীজ প্রস্তুত করে বিভিন্ন দোকানের মাধ্যমে বাজারজাত করা হচ্ছিল। ঘটনার দিন রোববার বিকেলে গোপন খবরে উপর ভিত্তি করে মান্দা থানার উপ-পরিদর্শক আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম এবং মতিউর রহমানসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা এক অভিযান চালিয়ে বীজ প্রস্তুত করার সময় সেখান থেকে তাদের হাতেনাতে আটক করা হয়। এসময় প্রায় ৪/৫ লাখ টাকার নকল বীজ ২টি মেসি ট্রাকটরে ভর্তি করে বাজারজাত করার জন্য নিয়ে যাবার আগেই সেগুলো আটক করা হয়। পরে বীজ প্রক্রিয়াজাতকরণ যন্ত্র, প্যাকেজিং যন্ত্র, লেমিনেটিং যন্ত্র এবং একটি সেলাই যন্ত্র  উদ্ধার করে থানায় জব্দ তালিকাভুক্ত করা হয়। পরে সহকরী পুলিশ সুপার (মান্দা সার্কেল) হাফিজুল ইসলাম এবং মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, এই বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের সোমবার আদালতে সোর্পদ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই