তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় নব-নিযুক্ত ইউএনও’র মতবিনিময়

পত্নীতলায় নব-নিযুক্ত ইউএনও’র মতবিনিময়
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
নওগাঁর পত্নীতলায় নব-নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম সোমবার উপজেলা সভা কক্ষে এলাকার আইানশৃংখলা সহ বিভিন্ন দিক নিয়ে উপজেলার মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও সূধীজনদের সাথে মত বিনিময় করেছেন।

এসময় বক্তব্য রাখেন- পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, অবসর প্রাপ্ত অধ্যক্ষ ময়েজ উদ্দীন,নওগাঁ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক নজিপুর পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি আক্তার হোসেন তারা, সাবেক কমান্ডার সোলায়মান আলী, সাইদুর রহমান, ডেপুটি কমান্ডার আব্দুল হাই, কাজি বদিউল ইসলাম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, গৌতম দে প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পিযুশ রঞ্জন দাস, জেলা পরিষদের সদস্য ফাতিমা জিন্নাহ ঝর্না, সাংবাদিক দিলিপ চৌহান, উপজেলা ক্রিড়া সংস্থার মোকেলেছুর রহমান সহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও সূধীজন প্রমূখ।

সভায় উপজেলার আইানশৃংখলা সহ বিভিন্ন বিষয়ে অনিয়মের কথা তুলে ধরে বক্তারা বক্তব্য রাখলে নব-নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম সেসব বিষয় গুলো সকলের সহযোগীতায় নিরসনের আশ্বাস প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই