তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠনের ৬১ নেতা-কর্মীর জামিন

ভালুকার বিএনপি,সহযোগী ও অঙ্গ সংগঠনের ৬১ নেতা-কর্মীর জামিন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ভালুকা মডেল থানায় পুলিশের দায়ের করা একটি মামলায় বিএনপি সহযোগী ও অঙ্গ সংগঠনের ৬১ নেতা-কর্মীর জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।গত দুই দিনে হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন তারা।

উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক রকিবুল হাসান খান রাসেল জানান, সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর নেতৃত্বে ৪৮ জন নেতা-কর্মী বিচারপতি ওবায়দুল হাসান খান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের সমন্বয়ে গঠিত আদালতে জামিন আবেদন করেন। পরে আদালত তাদের চার সপ্তাহের জামিন মঞ্জুর করেন।

ভালুকা উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা ছাত্র দলের সহসভাপতি  কায়সার আহাম্মেদ কাজল জানান, মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও ভালুকা উপজেলা বিএনপির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মের্শেদ আলমের নেতৃত্বে ১৩জন নেতা কর্মী বিচারপতি রেজাউল হক ও বিচারপতি জাফর আহাম্মেদ সমন্বয়ে গঠিত আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে আদালত তাদের আট সপ্তাহের জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্ত ব্যক্তিরা হলেন, ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রহুল আমীন মাসুদ, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্যাহ খান, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক পাপ্পু,ভরাডোবা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ৬নং ভালুকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পাঠান, খারুয়ালী ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিনয়াস মন্ডল,ভালুকা উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী , পৌর যুব দলের যুগ্ন সাধারণ সম্পাদক রহুল আমিন, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আলী আকবর খান শিল্পী,ময়মনসিংহ জেলা শাখা ছাত্র দলের সহসভাপতি মোহাইমিনুল ইসলাম,ভালুকা পৌর শাখা ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টন, পৌরসভার ২ নং ওয়ার্ড বিএনপি সভাপতি তারিকুল ইসলাম তারু পাঠান, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি তাহের আলী,পৌর বিএনপির সদস্য আসাদ খান, যুবদলের নেতা মোস্তফা,জলিল,খলিল,ছাত্র দলের নেতা লুৎফর রহমান ও ইলিয়াস মন্ডল,শরিফ মিয়া,হুমায়ন কবির প্রমুখ।

গত ১২ অক্টোবর ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে ৬১ জনের নামসহ আরও ৩০-৩৫ জন কে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেছিল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই