তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর অভিযান
সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ ৩ জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
সিরাজগঞ্জে র‌্যাব-১২এর স্পেশাল কোম্পানী অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১২ এর প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানাযায়-আজ বুধবার (২৪ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জেলার উল্লাপাড়া থানাধীন নয়ানগাঁতী রেলকলোনীস্থ জনৈক শহীদুলের বাড়ীর পশ্চিম পার্শ্বে পরিত্যক্ত সরকারী বিল্ডিং এর দক্ষিণপার্শ্বে বাঁশ ঝাড়ে অভিযান চালানো হয়। সেখানে ঐ তিনজনকে মাদকসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া থানার নয়ানগাঁতী  গ্রামেরমোজাম্মেল প্রামাণিকের ছেলে    আয়নাল হক (২১), একই থানার  নতুন চাঁদপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সাগর আলী (২২), বড় পাঙ্গাসী গ্রামের ইছহাক আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০)।

এদেরকে ১২ গ্রাম হেরোইন, ৪ পিচ ইয়াবা এবং নগদ ১২২০/- টাকাসহ হাতেনাতে  গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে উল্লাপাড়া থানায়  ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে। #





 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই