তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে প্রাইভেট ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পথচারী নিহত

কালিয়াকৈরে প্রাইভেট ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পথচারী নিহত
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আজমল খান (৩৮) নামে এক পোশাক শ্রমিক চাপা ঘটনাস্থলেই নিহত হয়েছে। বিকালে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সফিপুর বাজার বাস ষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত আজমল খান ফরিদপুর জেলার, কোতয়ালী থানার, রগুনন্দনপুর এলাকার মৃত  জামাল উদ্দিন খানের ছেলে। সে উপজেলার চন্দ্রা বোর্ডমিল এলাকায় ভাড়া থেকে স্থানীয় জালাল টেক্সটাইল মিলে চাকুরী করতো।

জানা যায়, ওই দিন বিকালে চন্দ্রা থেকে  কালিয়াকৈর গামী  (ঢাকা মেট্রো গ-২৫-৭১৫০) নম্বরের একটি প্রাইভেটকারকে বিপরীত দিক থেকে আগত (ঢাকা মেট্রো গ-২৫-৭১৫০) নম্বরের অপর একটি ট্রাক ধাক্কাদিলে জামাল খান নামে এক  পোশাক শ্রমিক ঘটনাস্থলেই  নিহত হয়।

সালনা কোনাবাড়ি হাইওয়ে পুলিশের সার্জন শিবলু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, হাইওয়ে পুৃলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকার জব্দ করেছে। পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই আত্মীয় স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই