তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র প্রদর্শনি

ত্রিশালে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র প্রদর্শনি
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আনসার (ভিডিপি) ত্রিশাল উপজেলা অফিস কর্তৃক সহযোগীতায় সারাদেশের ন্যায় ত্রিশালে শুক্রবার (২৬ অক্টোবর) বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র প্রদর্শনি অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপি ত্রিশালে ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে হাজার হাজার জনগণের সামনে সরকারের উন্নয়নমূলক ভিডিও প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শনি করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা আনসার (ভিডিপি)’র কর্মকর্তা মিজানুর রহমানসহ উপজেলায় কর্মরত  অন্যান্য আনসার সদস্যরা।

দিনের সর্বশেষে  চিত্র প্রদশনি করা হয় ৬নং ত্রিশাল ইউনিয়নের দুইটি স্থানে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ আমিন সহ সকল ইউপি সদস্য, গ্রাম পুলিশ, ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে উৎসবমূখর পরিবেশনার মাধ্যমে প্রদর্শন সমাপ্তি করা হয়।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার, ময়মনসিংহ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই