তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রী ঘর ছাড়া

পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রী ঘর ছাড়া
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
যশোরের ঝিকরগাছার বেড়ারুপানি গ্রামের প্রবাসীর স্ত্রী রিপা (২৭) পরকীয়ার টানে স্বামীর ঘর ছেড়েছে। গৃহবধু রিপা ঝিকরগাছা উপজেলার বেড়ারুপানি গ্রামের মালয়েশিয়া প্রবাসী সুরুজ মিয়া (৩৩) এর স্ত্রী ও একই উপজেলার মুকুন্দপুর গ্রামের সামছের আলীর মেয়ে। এ বিষয়ে সুরুজের বাবা আব্দুর রাজ্জাক ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এক লিখিত অভিযোগে জানা যায়, সুরুজ মিয়া ৫ বছর আগে রিপাকে ইসলামী শরিয়াত মোতাবেক পারিবারিক ভাবে বিয়ে করে । বিয়ের বছর খানেক পরে মালয়েশিয়া চলে যায়। সুরুজ দীর্ঘ দিন বাড়িতে না থাকায় রিপার বাবার বাড়ি মুকুন্দপুর গ্রামের মালেকের ছেলে তোতা (৩০)’র সাথে গোপনে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। গত ১৮ অক্টোবর রিপার মা রিপাকে তার বাবার বাড়িতে নিয়ে যায়। মায়ের সাথে যাওয়ার সময় রিপা তার ব্যবহারের পোশাক-পরিচ্ছদসহ নিজের ব্যবহৃত ৪ ভরি স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা ও নগদ ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়। বাবার বাড়ি থেকে স্বামীর দেওয়া নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ২৬ অক্টোবর রিপা তার কথিত প্রেমিক তোতা’র হাত ধরে অজানার  উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বলে জানা গেছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে রিপার শ্বশুর আব্দুর রাজ্জাক তার বাবার বাড়িতে যেয়ে খোজা-খুজি করে না পেয়ে রিপার মোবাইল ফোনে কল দিলে সে শ্বশুরের সাথে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং তার ছেলের সংসারে আর ফিরে যাবে না বলে জানিয়ে দেয়। এ ব্যাপারে শনিবার ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে সুরুজ’র পিতা আব্দুর রাজ্জাক।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই আব্দুল করিম জানান, ছেলের বাবা থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই