তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সন্ত্রাস,জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে-স্বরাষ্ট্র মন্ত্রী

সন্ত্রাস,জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে-স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে নওগাঁর পত্নীতলা থানার নতুন ভবনের ভিত্তি প্রস্থর ফলকের শুভ উদ্বোধন রবিবার বেলা সাড়ে ১২টায় থানা চত্বর এলাকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে করেছেন।

প্রধান অতিথি এসময় বলেন- বর্তমান সরকার বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রভুত উন্নয়ন সাধিত করেছে। পুলিশ বাহিনীকে বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে চলতে যথাসাধ্য আধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাই নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে। আন্দোলনকে পুঁজি করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই। কেউ যাতে ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে সারাদেশের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থা প্রস্তুত রয়েছে।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, জাতীয় সংদের হুইপ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এম.পি, বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি এম, খুরশীদ হোসেন, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছলিম উদ্দীন তরফদার এমপি, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন সহ অন্যান্য উর্দ্ধোতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সূধীজন প্রমূখ।

দুপুরে পত্নীতলা থানার নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন শেষে বিকেলে মাদক জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল কল্পে আয়োজিত সূধী সমাবেশে উপজেলা আওয়ামীলীগের ডাকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেনের সভাপতিত্বে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ) এ অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি। প্রধান অতিথি এসময় বলেন- দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাই নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। মানুষের মুখে হাসি ফুটেছে। তিনি দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে উক্ত প্রকল্পটির মোট নির্মান ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ১৩ লাখ ৬৯ হাজার ৪২ টাকা। এবাদেও পুলিশের ডরমেন্টরি ভবন নির্মানের জন্য আরো প্রায় পৌনে ৩কোটি টাকা বরাদ্দ হয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই