তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় মোটরবাইক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

মান্দায় মোটরবাইক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত,এক ছাত্র আহত
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় মোঃ স্বাধীন হোসেন (১৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। রোববার বিকেলে উপজেলার কয়াপাড়া-কুশুম্বা সড়কের আরজিনারপুর শহিদুল ইসলামের ইটভাটা সংলগ্ন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন মান্দা এসসি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণীর ছাত্র এবং উপজেলার পারকালিকাপুর  গ্রামের আলম হোসেন প্রামানিকের ছেলে । এ ঘটনায় একই প্রতিষ্ঠানের একই শ্রেণীর ছাত্র  ও দোসতি গ্রামের এনামুল হকের ছেলে মিলন হোসেন (১৭) সড়কের উপর ছিঁটকে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক স্বাধীনকে স্থান্তর করেন।  রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু ঘটে।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন নিজ বাড়ি থেকে নিজস্ব টিভিএস মোটরবাইকে করে কুশুম্বা মসজিদের দিকে যাচ্ছিলেন। ফেরিঘাটে মোবাইল কোর্ট বসেছে শুনে পারকালিকাপুর ঘাট পার হয়ে কয়াপাড়া গ্রামের সড়ক দিয়ে কুশুম্বা যাবার সময় পথ্যিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে। মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই