তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গৌরীপুরে মাসব্যাপি সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কাল
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত মাসব্যাপি সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ওইদিন বিভিন্ন ইভেন্টে এ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রায় ৪শ শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব রহুল আমিন, ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোঃ আরজু পারভেজ, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদুল হাসান শেলী, সংগঠনের ময়মনসিংহ জেলা শাখার শাহাদাত হোসেন হীলু, সাধারণ সম্পাদক অধ্যাপক মফিজুন নূর খোকা, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ভাস্কর সেনগুপ্ত, আর.টিভির নির্বাহী প্রযোজক শাহ আমির খসরু প্রমুখ।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি।

শফিকুল ইসলাম হবি জানান, এপ্রিল মাসে গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজে মাসব্যাপি এ প্রতিযোগিতা সম্পন্ন হয়। স্থানীয় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের প্রায় ৪শ শিক্ষার্থী সাহিত্য, চিত্রাংকন, নৃত্য, যন্ত্র সংগীত, অভিনয় ইভেন্টে এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই