তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত ওসিসহ আহত ৪

ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত ওসিসহ চার পুলিশ সদস্য আহত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভালুকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন (৩৫) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ সময় মডেল থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে (৩০ অক্টোবর) মঙ্গলবার গভীর রাতে উপজেলা কাচিনা ইউনিয়নের কাদিগড় জাতীয় উদ্যানের পাশে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, গুলির খোসা, চাপাদি ও রামদা উদ্ধার করেছে।

ভালুকা মডেল থানার ওসি অপারেশন আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কাদিগড় জাতীয় উদ্যানের পাশে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। ওসি স্যার ফিরোজ তালুকদারের নেতৃত্বে মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ধরার চেষ্টা করলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলাপাথারী গুলি ছুড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাতদল পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে আন্তজেলা ডাকাতদলের সর্দার আনোয়ার হোসেন আহত অবস্থায় পরে রয়েছে। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলির খোসা, তিনটি রামদা, একটি চাপাতি ও একটি ছুরা উদ্ধার করা হয়েছে। এ সময় বন্দুক যুদ্ধে ওসি ফিরোজ তালুকদার স্যার, এসআই নবী হোসেন, এসআই ইকবাল হোসেন ও এএসআই শাহানুর আলম আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আনোয়ারের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ৯ টি ও শ্রীপুর, গাজীপুর, ত্রিশালসহ দেশের বিভিন্ন থানায় আরো ১৫টি মামলা রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই