তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের বিশেষ বর্ধিত সভায় গোলাম মোস্তফা

সর্বস্তরের জনগণকে সম্পৃক্ত করে প্রধান মন্ত্রীর সভাকে সফল করুন
ভালুকায় আ’লীগের বিশেষ বর্ধিত সভায় গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
জেলা আওয়ামীলীগ সদস্য উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা সর্বস্তরের জনগণকে সম্পৃক্ত করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জণ সভাকে সফল করে তোলার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি সুশৃঙ্খল ভাবে ও নির্ধারিত সময়ে প্রধান মন্ত্রীর জন সভায় যোগদান করার জন্য নেতাকর্মীদের কে আহ্বান জানান। বিকালে ভালুকায় উপজেলা যুবলীগ কার্যালয়ে উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড: শওকত আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, জেলা আ’লীগ সদস্য ও ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ম. সুবেদ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর  রাজ্জাক ও আরিফ খান, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন ও সাধারণ সম্পাদক এজাদুল হক পারুলসহ উপজেলা ভালুকা পৌরসভা, সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সকল সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকগণ। সভায় ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করে তুলতে কয়েকটি সাংগঠনিক সিদ্বান্ত নেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই