তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শান্তিপূর্ণভাবে তজুমদ্দিনে জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত

শান্তিপূর্ণভাবে তজুমদ্দিনে জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
সারাদেশের সাথে একযোগে ভোলার তজুমদ্দিনে জেএসসি, জেডিসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় পরীক্ষা শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। উপজেলার ২টি ভেন্যুসহ ৪ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্টিত হয়।

পরীক্ষার প্রথম দিনে  জেএসসিতে বাংলা এবং জেডিসির কুরআন মাজিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়। স্কুল কেন্দ্রে মোট ১৫ টি বিদ্যালয়ের ৮শ ১৯ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ গ্রহণ করে ৭শ ৮৫ জন। অনুপস্থিতি রয়েছে ১৪ জন। মাদ্রাসা কেন্দ্রে মোট ১৫ টি মাদ্রাসা থেকে ৬শ ৬৮ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ গ্রহণ করে ৬শ ৪৪ জন। অনুপস্থিত রয়েছে ২৪ পরীক্ষার্থী।

স্কুল কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা বাবু মনোরঞ্জণ দে বলেন, নকল মুক্ত সুন্দর পরিবেশে পরীক্ষা চলছে আশা করি পরীক্ষা সংশ্লিষ্ট সকলের সহযোগীতায় আগামী পরীক্ষাগুলো এভাবেই চলবে। উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার দাস বলেন, সকলের সহযোগীতায় নকল মুক্ত, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে পরীক্ষা নিতে আমরা বদ্ধপরিকর। পরীক্ষাকে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটলে কাউকে ছাড় দেওয়া হবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই