তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

রাণীনগরে প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা,দুই দিন অতিবাহিত হলেও মূলহোতাকে আটক করতে পারেনি পুলিশ
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে ৮ বছরের প্রতিবন্ধি শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আফাজ উদ্দিন (৫২) এর বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা দায়ের করা হলেও এখনো পর্যন্ত মূলহোতোকে আটক করতে পারেনি পুলিশ। বর্তমানে শিশুটি নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

জানা গেছে, উপজেলার জনৈক ব্যক্তির কন্যা (৮) গত ২৯ অক্টোবর সকালে বাড়ি থেকে ২০ টাকা নিয়ে গ্রামের একটি মুদি দোকানে কেক কিনতে গেলে উপজেলার কাশিমপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত-আশরাফ মল্লিকের ছেলে আফাজ উদ্দিন (৫২) মেয়েটিকে ভুলিয়ে পার্শ্ববর্তী চকমনু গ্রামের আখ ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটি কান্না করতে করতে বাড়িতে গেলে পরিবারের লোকজন রক্ত ঝরতে দেখতে পেলে অসুস্থ্য অবস্থায় তাকে প্রথমে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে তার অবস্থার অবনতি হলে পরে তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এঘটনায় প্রতিবন্ধি শিশু অভিযুক্তকে সনাক্ত করে দিলে পরদিন গত ৩০ অক্টোবর রাতে আফাজ উদ্দিনের বিরুদ্ধে মেয়ের বাবা বাদী  হয়ে রাণীনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষক আফাজ উদ্দিনের দৃষ্টান্তর মূলক শাস্তি চায় এলাকাবাসীরা।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান জানান, প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আফাজ উদ্দিন গাঁ-ঢাকা দেওয়ায় এখনো তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতার করার লক্ষ্যে রাণীনগর থানা পুলিশের অভিযান অব্যহত রয়েছে। যে কোন সময় তাকে গ্রেফতার করা সম্ভব হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই