তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় যুব দিবস পালিত

ভালুকায় জাতীয় যুব দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
আজ সারা দেশের ন্যায় ভালুকাতেও জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর যৌথভাবে ‘জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই পতিপাদ্য নিয়ে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে প্রশাসনের কর্মকর্তা ও যুবদের নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে র‌্যালীটি শেষ হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে যুব উন্নয়ন কর্মকর্তা নঈম উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভা, যুব দের  মাঝে ঋণের চেক বিতরণ ও সনদ পত্র বিতরণ সভায় আলোচনায় অংশ নেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ হেলাল উদ্দিন, কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল, পরিসংখ্যান কর্মকর্তা শাহাজাদা, ওয়াল্ড ভিশন ভালুকার এরিয়া ম্যানেজার সজল গোমেজ, যুব কর্মী তাসলিমা খান ও রাইসুল ইসলাম রনি।

পরে চার জন প্রশিক্ষিত যুবকের মাঝে ২ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়াও ভালুকা পাইলট ক্লাবের সদস্যদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহকারী আবু আক্তার খোকা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই